Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের কানাইঘাটে দুই পরগনার মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষের আশংকা : পুলিশের ফাঁকা গুলি টিয়ার সেল নিক্ষেপ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১:৫৭ পিএম

সিলেটের কানাইঘাটে দুই পরগণার মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে। এসময় চতুল পরগনা কয়েক গ্রামের মানুষ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান নেনদৌলতপুর গ্রামে। এসময় তারা মাইকে দৌলতপুর গ্রামের বাসিন্দাদের বের হওয়ার জন্য ডাকাডাকি করলেও ওই গ্রামের কেউ বের হয়ে আসেনি।

আজ সোমবার (৯ নভেম্বর) সকালে ঘটে এ ঘটনাটি। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ সংঘর্ষের জন্য অবস্থানকারীদের ছত্রভঙ্গ করতে টিয়ার সেল ও শর্ট গানের গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

জানা যায়,কানাইঘাট বাজারে কয়েক দিন পূর্বে চতুল গ্রামের এক ব্যক্তিকে কথাকাটাকাটির জেরে মারপিট করেন দৌলতপুর গ্রামের এক বাসিন্দা। এ ঘটনাকে কেন্দ্র করে রূপ নেয় সংঘর্ষের।

ঘটনাটি মীমাংসা করার জন্য এলাকার মুরব্বীরা বিষয়টি সমাধানের আশ্বাস দিলেও তা মান্য করতে চায়নি কেউ। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে বিপুল পরিমাণ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
কানাইঘাট থানার ওসি শামসুদ্দুহা পিপিএম জানান, ঘটনাস্থলে রয়েছেন বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাব । পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ফাঁকি গুলি ও টিয়ার সেল নিক্ষেপ করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ