Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত আরো ৩২, মৃত্যু ১ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১:৩৯ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের শনাক্ত হয়েছে আরও ৩২ জন সিলেট বিভাগে। একই সময়ে সিলেটের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে থাকা আইসোলেশনে থেকে আরও ৪৭ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর এ সময়ে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একজনের বিভাগে।

সোমবার (৯ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে তথ্যানুযায়ী,

বিভাগে নতুন শনাক্ত ৩২ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ১২ জন সিলেটের।
এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে সুনামগঞ্জ ৩ ও মৌলভীবাজারে ৪ জনের শরীরে। এদিন বিভাগের হবিগঞ্জে আরও ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এদিকে একইদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮ জনের শরীরে শনাক্ত করা হয়েছে করোনার উপস্থিতি।

একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৪৭ রোগীর ৪৬ জনই সিলেটের। বাকি একজন সুনামগঞ্জের।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন রোগীর মৃত্যু ঘটনা ঘটেছে বিভাগে । মারা যাওয়া ব্যক্তি সিলেটের। সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৯৩৭ জন। এর মধ্যে সিলেটের অর্ধেকেরও বেশি ৭ হাজার ৮৫৪, এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪২০ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৫৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮০৭জনের শরীরে শনাক্ত হয়েছে করোনা। সিলেটের ৪ জেলায় করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৯জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৫৯২ জন, মৃত্যুবরণ করেছেন ২৩৭ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ