Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার মতপার্থক্য ডিভোর্স পর্যন্ত গড়াতে পারে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৭:৫১ পিএম

ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার মতপার্থক্য ডিভোর্স পর্যন্ত গড়াতে পারে! মেলানিয়ার সাবেক সহকারিদের উদ্ধৃতি দিয়ে বলা হয়, রীতিমত ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়ার দিনক্ষণ গণনা করছেন মেলানিয়া। হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার পর তাদের ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলেও ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ২০১৬ সালে যখন প্রেসিডেন্ট নির্বাচিত হন ট্রাম্প, তখন চোখে পানি চলে এসেছিল মেলানিয়ার, সেই ছবি এখনো অনেকের মনে আছে। কিন্তু মেলানিয়ার সাবেক সহকারি স্টেফানি ওলকফ দাবি করেছেন, এখন ফার্স্টলেডি ডিভোর্স হলে সম্পত্তি ও দেনাপাওনা নিয়ে পর্যন্ত প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে আলোচনা সেরে রেখেছেন। -ডেইলি মেইল

মেলানিয়ার এক বন্ধু জানান, ফার্স্টলেডি কখনো চাননি ট্রাম্প নির্বাচনে জয়লাভ করুক। এখন নির্বাচনে হারার পর কি ট্রাম্প মেলানিয়াকেও হারাতে যাচ্ছেন। গত ৫ মাস ধরে মেলানিয়া নিউইয়র্ক ছেড়ে ওয়াশিংটন যাওয়ার জন্যে অপেক্ষায় আছেন। তার ছেলে ব্যারনের স্কুল শিক্ষা শেষ করাও এর একটি কারণ। এমনিতে হোয়াইট হাউসে আলাদা শয়নকক্ষ ব্যবহার করেন ট্রাম্প। সাবেক সহকারি ওমারোসা মানিগাল্ট নিউম্যান দাবি করেন তাদের ১৫ বছরের বিবহিত জীবনের করুণ পরিণতি সময়ের ব্যাপার মাত্র। হোয়াইট হাউস ছাড়তে পারলে অনেক আগেই ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধ নিতেন মেলানিয়া। তবে জনসমক্ষে মেলানিয়া সবসময় দাবি করেন যে স্বামীর সঙ্গে তার চমৎকার সম্পর্ক রয়েছে। এর আগে প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপেলসের সঙ্গে চুক্তি ছিল স্বামী সম্পর্কে কোনো ক্ষতিকর তথ্য নিয়ে বই লেখা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ