Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাদল রায়ের শারীরিক অবস্থার উন্নতি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৮:৩০ পিএম

দেশের সাবেক তারকা ফুটবলার, জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তিনবারের সাবেক সহ-সভাপতি বাদল রায়ের শারীরিক অবস্থা উন্নতির দিকে। জাতীয় পুরস্কার প্রাপ্ত আরেক সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু শুক্রবার জানান, বাদল রায় ইতোমধ্যে কথা বলা শুরু করেছেন। চিকিৎসকরা বলেছেন কিছুদিনের মধ্যেই তিনি নিজ বাসায় ফিরতে পারবেন। বাবলু বলেন,‘নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাদল রায়।’ এর আগে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর আসগর আলী হাসপাতালে বৃহস্পতিবার ভর্তি হয়েছিলেন বাদল রায়। ওইদিন তার স্ত্রী মাধুরী রায় বলেন, ‘বাদল আইসিইউতে। বুঝতে পারছি না কিছু। সবাই তার জন্য দোয়া করবেন।’

বাদল রায় গত ১৩ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়ে করোনামুক্ত হয়েছিলেন। কিন্তু ৫ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে আসগর আলী হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে দ্রুত আইসিইউতে নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ