Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা কেড়ে নিলো ভলিবল কোচ মেহেদীকে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৮:১৮ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস কেড়ে নিয়েছে জাতীয় ভলিবল দলের সাবেক খেলোয়াড়, কোচ, রেফারি, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সদস্য এবং ওয়ারী ক্লাবের ভলিবল সম্পাদক গোলাম রসুল মেহেদীকে। করোনায় আক্রান্ত হয়েই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তথ্যটি নিশ্চিত করেন সাবেক আন্তজার্তিক ভলিবল রেফারি আনিস রহমান।

আগে থেকেই ফুসফুসের সমস্যা ভুগছিলেন মেহেদী। যে কারণে পাঁচদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাকে আইসিইউতে নেয়া হয়েছিল। শারীরিক অবস্থার অবনতি হলে ৪ নভেম্বর তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তারপরও বাঁচানো যায়নি এই কোচকে।

সর্বশেষ কাঠমান্ডু সাউথ এশিয়ান (এসএ) গেমসে বাংলাদেশ নারী ভলিবল দলের কোচের দায়িত্ব পালন করেছিলেন মেহেদী। বিসিআইসির অধীনস্থ একটি সংস্থার জেনারেল ম্যানেজার পদে চাকুরি শেষে অবসরে ছিলেন গোলাম রসুল মেদেহী। তিনি ভারত ও জার্মানী থেকে কোচিংয়ে উচ্চতর ট্রেনিং নিয়ে ভলিবল কোচ হিসেবে সুনাম অর্জন করেছিলেন। মেহেদীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ