Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা ভ্যাকসিন নিলেন আমিরাতের প্রধানমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কোভিড-১৯ রোধী ভ্যাকসিন নিলেন সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী শেখ মুহাম্মদ বিন রশিদ আল মাখতুম। জনৈক স্বাস্থ্যকর্মী তার শরীরে ভ্যাকসিন প্রয়োগ করছেন, সেই ছবিও ট্যুইট করেছেন তিনি। লিখেছেন, আজ কোভিড-১৯ ভ্যাকসিন নেয়ার সময় আমরা প্রত্যেকের সুরক্ষা, সুস্বাস্থ্য কামনা করছি। আমরা আমাদের টিমকে নিয়ে গর্বিত যারা সংযুক্ত আরব আমিরাতে ভ্যাকসিনের বন্দোবস্ত করতে নিরলস প্রয়াস চালিয়েছেন। সংযুক্ত আরব আমিরাতের ভবিষ্যৎ সবসময় উন্নত হবে। দেশটির বেশ কয়েকজন মন্ত্রীও গত কয়েক সপ্তাহে করোনা ভ্যাকসিন নিয়েছেন।
কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সংস্পর্শে আসা স্বাস্থ্যকর্মীদের রক্ষা ও তাদের সুরক্ষা সুনিশ্চিত করার পদক্ষেপের অঙ্গ হিসাবে আমিরাত জরুরি ভিত্তিতে ভ্যাকসিন ব্যবহারের অনুমোদন দিয়েছে। ভ্যাকসিনের লাইসেন্স দেয়ার পদ্ধতির দ্রæত রিভিউ করার যে আইন, নিয়ন্ত্রণবিধি রয়েছে, তার সঙ্গে সম্পূর্ণ তাল রেখেই ভ্যাকসিন দেয়া হচ্ছে। সূত্র : আল-জাজিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ