Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্লে অফ নিশ্চিত করল সানরাইজার্স

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১১:৩২ পিএম

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে উড়িয়ে দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। মুম্বাইয়ের বিপক্ষে আজকের বাঁচা মরার ম্যাচে ১০ উইকেটের বিশাল ব্যবধানে জিতেছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

এই জয়ের ফলে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে সানরাইজার্স। সেই সঙ্গে নিশ্চিত করেছে আইপিএলের এবারের আসরে প্লে অফ খেলা।

মুম্বাই ইন্ডিয়ান্স আগেই প্লে অফ নিশ্চিত করেছিল। কেবল প্লে অফ নয়, পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও নিশ্চিত ছিল তাদের। তাই বেঞ্চের শক্তিটাও পরীক্ষা করার সুযোগ আসে তাদের সামনে। বুমরাহ, বোল্টদের বিশ্রাম দিয়ে এই মাচের একাদশ সাজায় মুম্বাই। দলে ফিরেন রোহিত শর্মা।

তবে ফেরাটা ভালো হয়নি তার। করেন মাত্র ৪ রান। আরেক ওপেনার ডি কক করেন মাত্র ২৫ রান। সুর্যকুমার ২৯ বলে ৩৬ ও ইশান কিসান ৩০ বলে ৩৩ রান করেন।

রান যখন খুব অল্পতেই থেমে যাওয়ার অবস্থা তখন পোলার্ড ২৫ বলে ৪১ রানের এক ঝড়ো ইনিংস খেলে দলকে ১৪৯ রানের লড়াকু সংগ্রহ এনে দেন।

এই রানটাকেও মামুলি বানিয়ে ছাড়লো সানরাইজার্সের দুই ওপেনার ওয়ার্নার ও ঋদ্ধিমান শাহা। দুজনের অবিচ্ছিন্ন জুটিতেই খেলা শেষ করে সানরাইজার্স। ওয়ার্নার ৮৫ ও ঋদ্ধিমান শাহা ৫৮ রানে অপরাজিত থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ