Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টুকিটাকি নিউজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

করোনা একাদশ!

চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচের আগে বড় এক ধাক্কা খেয়েছে আয়াক্স। নেদারল্যান্ডসের দলটির ১১ খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত বলে জানিয়েছে রয়টার্স। আক্রান্ত ফুটবলারদের নাম জানানো হয়নি। তবে এই তালিকায় দলের দুই গোলরক্ষকও রয়েছেন বলে শোনা যাচ্ছে। ডেনমার্ক সফরের জন্য গতপরশু ১৭ সদস্যের নাম ঘোষণা করে আয়াক্স। গতকাল রাতে সেখানে বাংলাদেশ সময় রাত দুইটায় ড্যানিশ চ্যাম্পিয়ন মিডিল্যান্ডের মুখোমুখি হয় ডাচ চ্যাম্পিয়নরা।

পুলিশ-আনসার ফাইনাল
বঙ্গবন্ধু ফেডকাপ হ্যান্ডবলের ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও পুলিশ। আজ সকাল সাড়ে ১১টায় শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। পরদিন একই সময়ে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওরিয়েন্ট ফুড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রবীণ ক্রীড়া সংগঠক মাহাবুব-উজ-জামান ও ফেডারেশনের সা. সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর উপস্থিত থাকবেন।

স্কোয়াশের ক্যাম্প শুরু
১৪তম সাউথ এশিয়ান গেমসকে সামনে রেখে সবার আগে কোর্টে স্কোয়াশ। সোমবার উত্তরা ক্লাবে জাতীয় দল ও ‘এ’ দলের অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে। দু’সপ্তাহ ব্যাপী ক্যাম্পের উদ্বোধন করেন ওশিন গ্রæপের ব্যবস্থাপান পরিচালক এমএ মুক্ত। এ সময় ভারপ্রাপ্ত সা.সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জিএম কামরুল ইসলাম উপস্থিত ছিলেন। জাতীয় দলের চার খেলোয়াড় সুমন, শহীদ, রাজু ও সাইফুলের সঙ্গে রয়েছেন এ-দলের পাঁচজন। ১৫ নভেম্বর একটি প্রদর্শনী ম্যাচের মাধ্যমে ক্যাম্প শেষ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ