Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে

আ.লীগের ফরম সংগ্রহের আহবান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

আজ থেকে আগামী ১২ নভেম্বর সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৮টি উপজেলা পরিষদ, ৫টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহবান জানানো হয়েছে।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ফরম সংগ্রহ করা যাবে। আরো বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির নির্দেশক্রমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সকলকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার লোকসমাগম না করে (এক/দুই জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ করা হচ্ছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে। উপজেলা পরিষদ গুলো হল: নওগাঁর রাণীনগর, পাবনার ঈশ^রদী ও বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, কুমিল্লার ব্রাহ্মণপাড়া, নোয়াখালীর বেগমগঞ্জ। পৌরসভাগুলো হল: গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর, ফরিদপুরের ফরিদপুর ও মধুখালী, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর। ইউনিয়ন পরিষদগুলো হল : কুড়িগ্রাম রৌমারীর দাঁতভাঙ্গা, বন্দবেড় ও চর শৌলমারী; চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটের দলদলী, বরিশাল মেহেন্দিগঞ্জের উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া, নরসিংদী মনোহরদীর গোতাশিয়া, শরীয়তপুর ভেদরগঞ্জের ডিএম খালি, ময়মনসিংহের নান্দাইলের জাহাঙ্গীরপুর, হবিগঞ্জ সদরের রাজিউড়া, মৌলভীবাজার কুলাউড়ার বরমচাল, কুমিল্লা মুরাদনগরের রামচন্দ্রপুর উত্তর, রাঙ্গামাটি সদরের মগবান, বিলাইছড়ির বড়থলি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ