Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোটদানের পূর্বে ট্রাম্প-বাইডেন-হ্যারিসের টুইট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৬:৫৭ পিএম | আপডেট : ৭:৫৬ পিএম, ৩ নভেম্বর, ২০২০

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণের শুরুতেই ডোনাল্ড ট্রাম্প, জো বাইডেন ও কমলা হ্যারিস টুইট বার্তা দিয়েছেন।স্থানীয় সময় মঙ্গলবার ৩ নভেম্বর সকালে টুইট বার্তায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ‘আমার সব সমর্থকদের হৃদয় থেকে ভালবাসা। আমি কখনোই তোমাদের পিছু হটতে দেবো না। তোমাদের আশা আমার আশা, তোমাদের স্বপ্ন আমার স্বপ্ন, তোমাদের ভবিষ্যতের জন্য প্রতিদিন লড়াই করে যাবো। -দ্য গার্ডিয়ান
অপরপক্ষে ডেমোক্রেট দলীয় প্রার্থী জো বাইডেন এদিন সকালে টুইট বার্তায় বলেছেন, একজন ডেমোক্রেট হিসেবে প্রেসিডেন্ট প্রার্থীতায় দাঁড়াতে পেরে আমি গর্বিত। কিন্তু একজন মার্কিন প্রেসিডেন্ট হিসেবেই আমি শাসন করবো। ডেমোক্রেট এবং রিপাবলিকান সকলের জন্যই কাজ করবো। যারা আমাকে সমর্থন করছেন এবং যারা সমর্থন করছেন না সবার জন্যই কাজ করবো। কারণ, এটিই প্রেসিডেন্টের দায়িত্ব।

বাইডেনের রানিং মেট কমলা হ্যারিস টুইট বার্তায় বলেছেন, ভোট শুরু হয়েছে। মাস্ক পরে শীঘ্রই পাশ্ববর্তী ভোটকেন্দ্রে যান। এরআগে সোমবার উইসকনসিনের কোনোসায় বাবার সঙ্গে নির্বাচনী র‌্যালির মঞ্চে ট্রাম্পপুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আগামীকাল আপনি আপনার বন্ধুকে নিয়ে ভোটকেন্দ্রে যাবেন। যখন আমরা ভোট দেবো তখন আমরা শুধু আমেরিকাকে আবারো সেরা করে তুলবো না, সেই সঙ্গে আরো একবার উদারপন্থীদের কাঁদিয়ে ছাড়বো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ