Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শোককে শক্তিতে রূপান্তরিত করে জঙ্গিবাদ রুখতে হবে -এম এ লতিফ এমপি

প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম-১১ আসনের উদ্যোগে গত সোমবার নগরীর আগ্রাবাদস্থ চেম্বার হাউস সম্মুখে এক শোক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতির বক্তব্যে এম এ লতিফ এমপি বলেন, পনের আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে জঙ্গিবাদ রুখতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুণিপুন দেশ পরিচালনায় ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতাবিরোধী চক্র দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ধারাবাহিক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। জঙ্গিবাদ তাদের ষড়যন্ত্রেরই একটি অংশ। তিনি দেশের সর্বস্তরের জনগণকে জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন হওয়ার আহŸান জানান।
সমাবেশের প্রধান বক্তা ডা. মো. আফছারুল আমিন চৌধুরী এমপি বঙ্গবন্ধুর স্বপ্নের সফল বাস্তবায়নে মুক্তিযুদ্ধের প্রেরণাকে কাজে লাগিয়ে দেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার উদাত্ত আহŸান জানান।
বক্তব্য রাখেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামÐলীর সদস্য শেখ মাহমুদ ইসহাক, মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, বন্দর থানা আওয়ামী লীগ সভাপতি মোঃ নুরুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোককে শক্তিতে রূপান্তরিত করে জঙ্গিবাদ রুখতে হবে -এম এ লতিফ এমপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ