Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রীড়া সাংবাদিক, ধারাভাষ্যকার হান্নান খান আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৯:৩৫ পিএম

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সিনিয়র সদস্য, বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক, ধারাভাষ্যকার ও সাবেক ক্রিকেটার এম এ হান্নান খান আর নেই। আজ (সোমবার) সন্ধ্যা সাড়ে ছয়টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। হান্নান খান প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মরহুম হান্নান খান স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আতœীয়-স্বজন, গুনগ্রাহী রেখে যান। আজই বাদ ফজর নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হবে।

ক্রীড়া সাংবাদিক এম এম হান্নান খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ), বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ), বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি), বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ