Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৎ পিতার হাতে খুন শিশু সায়েম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

সৎ পিতা মো. নয়নই (২৩) পাঁচ বছরের শিশু সায়েমের খুনি। প্রতিহিংসার বশে শিশুটিকে তুলে নিয়ে শ্বাসরোধে হত্যা করে নয়ন। এরপর লাশ ফেলে যায় চমেক হাসপাতাল এলাকায়। ২৭ অক্টোবর অজ্ঞাত লাশটি উদ্ধার করে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়। সায়েমের মা তানিয়ার অভিযোগের ভিত্তিতে নয়নকে গ্রেফতার করে পুলিশ।
টানা জিজ্ঞাসাবাদে বাস হেলপার নয়ন গতকাল রোববার খুনের দায় স্বীকার করে বলে জানান চান্দগাঁও থানার ওসি আতাউর রহমান খন্দকার। নয়নের বাসা নগরীর সিঅ্যান্ডবি এলাকায়। চার বয়সের শিশু পুত্র সায়েমকে সাথে নিয়ে নয়নের সাথে ঘর বাঁধেন তানিয়া। এ সংসারেও ছয়মাস বয়সী আরও একটি সন্তান রয়েছে তার। বাসাবাড়িতে কাজ করে সংসারে স্বামীকে সহযোগিতা করতেন তিনি।
নয়নের জবানবন্দির বরাত দিয়ে ওসি জানান, নিজের সন্তান হওয়ার পর তানিয়ার আগের ঘরের সন্তানকে হিংসা করতে শুরু করে সে। একপর্যায়ে তাকে খুনের সিদ্ধান্ত নেয়। বেড়ানোর কথা বরে সায়েমকে বাসা থেকে বের করে খুনের পর লাশ ফেলে যায় নয়ন। তিনি জানান, শুক্রবার নয়নকে আটক করা হয়। শুরুতে সে জিজ্ঞাসাবাদে বিভ্রান্তিমূলক তথ্য দেয়। অবশেষে সে খুনের দায় স্বীকার করে। আজ সোমবার তাকে আদালতে তোলা হবে বলে জানান তিনি।



 

Show all comments
  • Jack Ali ২ নভেম্বর, ২০২০, ১১:৩১ এএম says : 0
    Where there is no Islam there is no peace.. Islam is peace..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন-শিশু-সায়েম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ