Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরের পৃথক দুর্ঘটনায় নিহত ২

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নাটোরের পৃথক স্থানে ট্রেন দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে সদরের আমহাটি এলাকার জুয়েল (২৬) ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। অপর জন লালপুরের ইসলামপুর এলাকার আসকান (৫৫) ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। রবিবার দুপুরে বরেন্দ্র এক্সপ্রেস ও নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সাথে দুর্ঘটনায় তাদের ২ জনের মৃত্যু হয়।

নাটোরের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, আমহাটি এলাকায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জুয়েল (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল রোববার দুপুরে সদর উপজেলার আমহাটি এলাকার রেলক্রসিংয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল ওই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
স্থানীয়রা জানায়, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বেশ কয়েকদিন থেকে জুয়েল মানসিক ভাবে বিপর্যস্ত ছিল। সবার অজান্তেই বাড়ি থেকে বের হয়ে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে নাটোরের লালপুর উপজেলার চংধূপইল ইউনিয়নের ইসলামপুর বাওড়া ব্রিজ এলাকায় ট্রেনে কাটা পড়ে আসকান (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জিআরপি পুলিশ লাশ দুটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনায়-নিহত-২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ