Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দুই ছাত্রলীগ নেতা মাদকসহ আটক !

পদ পদবী ব্যবহার করে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা.....

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৪:২৯ পিএম

কুষ্টিয়ায় ইসলামিয়া কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ অনি এবং কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমির হোসেন অভি মাদকসহ দৌলতপুর বিজিবি'র চেকপোষ্ট থেকে আটক হয়েছে। শনিবার ৩১ অক্টোবর তাদের আটক করা হয়।

পুলিশ যায়, এজাজ মাহমুদ অনি এবং আমির হোসেন অভি ছাত্রলীগের পদ পদবী ব্যবহার করে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবস করে আসছিলো । সে দৌলতপুর থেকে মাদক এনে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্পটে মাদক সরবারহ করতো বলে তার বিরুদ্ধে অভিযোগ আছে ।

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের একাধিক নেতা- কর্মী অভিযোগ করেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক এক নেতার ছত্র ছায়ায় দীর্ঘদিন যাবত কুষ্টিয়া শহরে মাদক সিন্ডিকেট চালিয়ে আসছিলো। মাদক ব্যবসার একটা অংশ পান সাবেক জেলা ছাত্রলীগ নেতা ।

তাদের বিরুদ্ধে আরোও অভিযোগ আছে, তারা কুষ্টিয়া শহর ছাত্রলীগের এক নেতার ঘনিষ্ট হওয়ায় মিলপাড়া, আড়ুয়া পাড়া ও থানা পাড়ার মাদকের রমরমা ব্যবসা গড়ে তুলেছিল এই দুই ছাত্রলীগ নেতা ।

দৌলতপুর থানার ডিউটি অফিসার জানান, তারা দৌলতপুর সীমান্ত থেকে মাদক নিয়ে কুষ্টিয়ায় যাওয়ার পথে বিজিবি,র চেকপোষ্টে ৬ বোতল ফেনসিডিল এবং সুজুকি জিপসার মটর সাইকেল (কুষ্টিয়া ল-৩৩-৪৭০৮) সহ আটক হন । পরে তাকে বিজিবি'র পক্ষ থেকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয় ।

দৌলতপুর থানা সূত্রে জানা যায়, আটক দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে । মামলা নং-০২, তারিখ-০১-১১-২০২০ ।



 

Show all comments
  • মোঃসাহিমকুষ্টিয়া ২ নভেম্বর, ২০২০, ৫:২৪ এএম says : 0
    আমর জানা মতে অভির বড় ভাই একজন গ্যাং লিডার, তাঁর ছত্র ছায়ায় এই কাজ হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

৭ এপ্রিল, ২০২২
১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ