Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দার অপহৃত স্কুলছাত্রী ঢাকা তুরাগ থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:২২ পিএম

ময়মনসিংহের তারাকান্দা এক স্কুলছাত্রী অপহরণ হয়েছে। পুলিশ অপহৃতা স্কুলছাত্রীকে ঢাকা তুরাগ থানা এলাকা থেকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। অপহরণের পর অজ্ঞাত স্থানে রেখে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে মামলা দায়ের হয়েছে ৪৬ বছর বয়সের ব্যক্তির বিরুদ্ধে।

জানা যায়, তারাকান্দা উপজেলার পলাশকান্দা গ্রামের নানা বাড়ি হতে গত ২১ অক্টোবর রাতে ৮ম শ্রেনীর ছাত্রী(১৫) অপহরণ হয়। এ ব্যাপারে ওই ছাত্রীর মা বকুল নাহার বাদী হয়ে তারাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একই বাড়ির ঘরজামাই মজিবর রহমান (৪৬)এর বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলা নং -১৮।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানার গুলগুলার মোড় এলাকা থেকে ভিকটিম সহ আসামিকে গ্রেফতার করে তারাকান্দা থানা পুলিশ। সেখানে রেখে শিক্ষার্থীকে মজিবুর রহমান জোরপূর্বক কয়েকবার ধর্ষণ করেছেও অভিযোগ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই মোঃ আব্দুস সবুর গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে অভিযান চালিয়ে ঢাকার তুরাগ থানার গোলগোলার মোড় থেকে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী মজিবর রহমানকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামী মজিবর রহমানকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তারাকান্দা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার ওই স্কুলছাত্রীকে জবানবন্ধি রেকর্ডের জন্য আদালতে ও ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ