Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে বিএনপির কমিটিতে আসতে পারে চমক

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরে জেলা বিএনপির কমিটিতে আসতে পারে চমক। প্রায় এক বছরের বেশি সময় ফরিদপুর জেলা বিএনপির কমিটি ভেঙে দেয়া হয়েছে। তবে, নতুন কমিটি করার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। তারা হলেন- শামা ওবায়েদ, খন্দকার মাশুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামানকে। ফরিদপুর জেলা বিএনপির সভাপতি পদে আলোচনার রয়েছেন ছাত্র সংগঠন থেকে উঠে আসা ও দীর্ঘদিন সাধারণ সম্পাদক পদে থাকা অ্যাড. সৈয়দ মোদাররেছ আলী ইছা ও কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি মাহাবুবুল হাসান পিংকু। এছাড়াও এ নতুন কমিটিতে এক ঝাঁক নির্যাতিত ত্যাগী নেতাকর্মীরা থাকবেন বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।
জানা যায়, ২০১৯ সালের ৫ই সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এছাড়া ৯০ দিনের মধ্যে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটিতে পাঠানোর নির্দেশ প্রদান করা হয়। কিন্তু দীর্ঘ ১ বছর অতিবাহিত হয়ে যাওয়ার পরেও এখন পর্যন্ত কমিটি গঠন করতে পারেনি দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় তিন নেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির-কমিটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ