Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তাড়াশে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সিরাজগঞ্জের তাড়াশে জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে ‘ কোভিড ১৯’ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ বিভিন্ন পেশার মানুষদের সহায়তা ও উপজেলা বিভিন্ন দফতরের দফতর প্রধান, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, ধর্মীয় নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন উপজাতিদের প্রতিনিধি, সংবাদ কর্মী, সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের সভাতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রিন্সিপার মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, তাড়াশ থানা ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন, বীরমুক্তিযোদ্ধা গাজী আরশেদুল ইসলাম, গাজী সাইদুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. বাবলু মিয়া, শিক্ষা অফিসার আক্তারুজ্জামান, সমাজসেবা অফিসার এ কে এম মনিরুজ্জামান, ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, মোক্তার হোসেন মুক্তা, আব্দুল কুদ্দুস সরকার, টিএম আব্দুল্লাহেল বাকি, শিক্ষক, ধর্মীয় নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়-সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ