Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে সাদ্দাম বাহিনীর প্রধানসহ গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে সন্ত্রাসী সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন ও হত্যা মামলায় পলাতক আসামি হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতারকৃতরা হচ্ছেন উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামের সায়েদুল হকের ছেলে সাদ্দাম হোসেন ও তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে হাবিবুর রহমান। পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশে গত সোমবার গভীর রাতে কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় খুন, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র আইনসহ ৫টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এছাড়াও রাতে তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়। গত জাতীয় সংসদ নির্বাচন-২০১৯ চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য মো নূর নবী হেঞ্জু হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতারকৃত হাবিবুর রহমান। বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতারকৃত শিবির ক্যাডার সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন এবং ছাত্রদলকর্মী হাবিবুর রহমানের বিরুদ্ধে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র-গুলি

১০ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ