Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে হাত-পা-মুখ বাঁধা স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : চাটখিল উপজেলায় নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পর পুকুর থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রাশেদ হোসেন (৯) খিলপাড়া ইউনিয়নের পশ্চিম দেলিয়াই গ্রামের নূর হোসেনের ছেলে।
সে ঘোমাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। গতকাল সোমবার দুপুরে ঘোমাতলি মাদ্রাসার পাশের পুকুর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। চাটখিল থানার থানার ওসি মো. নাছিম উদ্দিন জানান, রাশেদ হোসেন গত ৯ আগস্ট বিদ্যালয় থেকে পরীক্ষা শেষে বিকেলে বাড়িতে আসার পথে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান না পেয়ে ১২ আগস্ট রাশেদের বড় ভাই শাওন হোসেন এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেন। সোমবার দুপুরে পুকুরের পানিতে গলিত লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাটখিলে হাত-পা-মুখ বাঁধা স্কুলছাত্রের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ