Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশের ওপর হামলা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশে গত শুক্রবার রাতে বরিশালের বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। হামলায় গুরুতর জখম হয়েছেন ব্যারিস্টার আমিনুল। ইউনুছ মিয়া নামে এক ভাড়াটিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা বাসভবনে ঢুকে মালিকের পুত্রের ওপর এ হামলা চালায় বলে থানায় অভিযোগ করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় রাতেই আমিনুলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সাবেক প্রফেসর ও সেভ হেলথ হসপিটাল ইনস্টিটিউটের চিফ কনসালট্যান্ট ডা. এ.কে.এম আমিনুল হকের পুত্র ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশ। এ সন্ত্রাসী হামলার ঘটনায় গতকাল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগে হামলাকারীদের হোতা হিসেবে ব্রাউন কম্পাউন্ডের মৃত আলহাজ নাজির আহমেদের পুত্র ভাড়াটিয়া ইউনুছ মিয়ার নাম উল্লেখ করা হয়। অপর হামলাকারীদের মধ্যে রয়েছে মো. নুরে আলম খোকন, নীরব হোসেন, বাকী, মো. তৌহিদুল ইসলাম, মো. রহমানসহ অজ্ঞাত ১০-১২ জন। হামলায় ব্যারিস্টার আমিনুল পরশের মাথার তালুর পেছনে আঘাত লাগে। আসামিরা ইট ও লোহার রড দিয়ে পরশের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার-প্রমিথ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ