Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবৈধ গ্যাস সংযোগ নিতে গিয়ে আটক ২

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোয়ালমারী বাজার দিয়ে যাওয়া বাখরাবাদ গ্যাস ডিসষ্ট্রিবিউশন কোম্পানির সরবরাহ লাইন থেকে অবৈধ সংযোগ নেয়ার সময় ২ যুবককে আটক, পাইপ ও সরাঞ্জাম জব্দ করা হয়েছে। রোববার রাত ১১টার দিকে দাউদকান্দি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া বিশেষ অভিযানে ঘটনাস্থলে পৌঁছে গ্যাসের অবৈধ সংযোগকালীন সময়ে গোয়ালমারী গ্রামের আবদুল বাতেন (২৬) ও জুয়েল মিয়া (২৪) আটক করেছে। এ সময় এক হাজার ৫০০ ফুট পাইপ, ওয়েলিং যন্ত্র, কোদাল ও হাতুরিসহ অন্যান্য যন্ত্র জব্দ করে। দাউদকান্দি থানা ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, ওই বাজার দিয়ে যাওয়া গ্যাস সরবরাহের মূল সংযোগ থেকে গোপনে শতাধিক বাড়িতে গ্যাস সরবরাহ দেওয়ার উদ্দেশ্য দুই ইঞ্চি ব্যাসের একটি পাইপ বসানোর কাজ চলছিল। বিশেষ অভিযানে ঘটনাস্থালে পৌঁছে অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন করা হয়েছে।
গাঁজাসহ আটক
দাউদকান্দি থানা পুলিশ গতকাল সোমবার ৪ কেজি গাঁজাসহ মুরাদ হোসেন (২০) নামের এক বাস যাত্রীকে আটক করেছে। দাউদকান্দি থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নোয়াখালীর লক্ষ্মীপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪ কেজি গাঁজাসহ বাসের যাত্রী লক্ষ্মীপুর সদরের জালিয়াকান্দি গ্রামের মুরাদ হোসেনকে আটক করা হয়। আটক মুরাদের বিরুদ্ধে মাদক আইনে দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ গ্যাস সংযোগ নিতে গিয়ে আটক ২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ