Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় পৌর বিএনপির সভাপতি কারাগারে

প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিংড়া, (নাটোর) উপজেলা সংবাদদাতা : নাটোরের সিংড়া পৌর বিএনপির সভাপতি ও ম্যাপ মহাসচিব সাবেক মেয়র শামিম আল রাজিকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল (রোববার) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম এ আদেশ দেন। এর আগে আদালতে উপস্থিত হয়ে নাশকতা মামলায় জামিনের আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে আদালত।
বাংলাদেশ পৌর অ্যাসোসিয়েশনের মহাসচিব (ম্যাপ) মেয়র শামিম আল রাজি সিংড়া পৌরসভার পাড়া জয়নগর মহল্লার আলহাজ ডা. মাহাতাব উদ্দিনের ছেলে।
আদালত সূত্র জানায়, ২০১৫ সালের জানুয়ারিতে সরকারবিরোধী আন্দোলন চলাকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় পরিবহনে হামলা, ভাঙচুর ও পুলিশকে মারধরের ঘটনা ঘটে। পরে সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বাদী হয়ে পুলিশের কাজে বাধা ও মারধর এবং নাশকতার অভিযোগে একটি এবং পরিবহন মালিক রায়হান আলী বাদী হয়ে গাড়ি ভাঙচুরের অভিযোগে সিংড়া থানায় ২৮ জনকে আসামি করে আরো একটি মামলা করেন। নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) সিরাজুল ইসলাম জানান, ওই দুই মামলায় সাবেক মেয়র শামিম আল রাজির নাম রয়েছে। পুলিশী তদন্ত শেষে আদালতে তার নামে চার্জশিট দিয়েছে। এদিকে সিংড়া পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ও সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটন জানান, মেয়র শামিম আল রাজিকে রাজনৈতিক কারণে আসামি করা হয়েছে। তারা এর তীব্র নিন্দা ও শামিম আল রাজির মুক্তি দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিংড়ায় পৌর বিএনপির সভাপতি কারাগারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ