Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে ব্যাগ ভর্তি ২২টি বোমা সদৃশ বস্তু উদ্ধার

প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে একটি সরকারী স্কুল মাঠ থেকে ব্যাগে ভর্তি লাল স্কচটেপ পেঁচানো ২২টি বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। গতকাল (রোববার) সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ থেকে বোমা সদৃশ বস্তুগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তুর মধ্যে জর্দ্দার কৌটায় লাল স্কচটেপ পেঁচানো ৭টি ককটেল সদৃশ বস্তু, ১২টি বোমা সদৃশ বস্তু, ৩টি তাজা হাত বোমা রয়েছে। সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান জানান, সকালে খাগান বাজার এলাকায় খাগান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠে একটি কালো নতুন ব্যাগ পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। পরে তাদের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাগটি খুলে বোমা সদৃশ বস্তুগুলো উদ্ধার করে। বস্তুগুলো ব্যাগের ভিতরে ফোম দিয়ে পেঁচানো ছিলো। পরে সেগুলো নিস্ক্রিয় করার জন্য বালতির পানিতে ভিজিয়ে রাখা হয়েছে।
এএসপি আরো জানান, এলাকায় আতঙ্ক সৃষ্টির জন্যই ব্যাগে ভরে বোমা সদৃশ বস্তুগুলো রাখা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে ব্যাগ ভর্তি ২২টি বোমা সদৃশ বস্তু উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ