Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বৃদ্ধাকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন মাসুদা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার দক্ষিণবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল সকালে বৃদ্ধার ছেলের বউ খুঁকি আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ করেন।

বৃদ্ধার ছেলের বউ খুঁকি জানান, গত রোববার সন্ধ্যায় রাকিব, রানা, সুরুজসহ অজ্ঞাত ৩-৪ জন দেশিয় ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়িতে প্রবেশ করে। অতর্কিত হামলা চালিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় শাশুড়ি মাসুদা বেগম গালিগালাজ করতে নিষেধ করলে তাকে এলোপাথারিভাবে পিটিয়ে আহত করে।
এক পর্যায়ে তারা মাসুদা বেগমকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। ছেলের বউ খুঁকি বাঁচাতে এগিয়ে আসলে তাকেও এলোপাথারিভাবে পিটিয়ে আহত করে। এসময় হামলাকারীরা বাড়িঘরে হামলা চালিয়ে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা হুমকি ধামকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধাকে-কুপিয়ে-জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ