Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর করোনাকালীন সাংবাদিকদের সহায়তা চেক প্রদান করলেন তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৫:৪৪ পিএম | আপডেট : ৬:৫২ পিএম, ১৯ অক্টোবর, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া করোনাকালীন ভোলার ৭৫ জন সাংবাদিকদের মাঝে সহায়তার চেক প্রদান করলেন তোফায়েল আহমেদ।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে সোমবার (১৯ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের চেক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।
এ সময় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
তোফায়েল আহমেদ বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপ বিশ্বব্যাপী প্রশংসিত। যে কারনে করোনাকালীন সময়ে বাংলাদেশের মানুষ ভালো আছে। প্রধানমন্ত্রী সব শ্রেণী-পেশার মানুষকে সহযোগিতা করেছেন।সাংবাদিকরাও তার থেকে বঞ্চিত হয়নি।
সাংবাদিকদেরও সহায়তা করেছেন। এ সময় ভোলার সাংবাদিকদের পক্ষ থেকে তিনি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।
বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের আয়োজনে ও ভোলা প্রেসক্লাব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে ৭৫ জন সাংবাদিকের হাতে চেক তুলে দেওয়া হয়।
ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, অতিরিক্ত জেলা প্রশাসক শংকর কুমার বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৯ অক্টোবর, ২০২০, ১১:৩৯ পিএম says : 0
    কিরে তোফায়েল ভাই তেকে এখন বেশি দেখিনা কোথায় থাকিস। ????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ