Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবপুরে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

পুকুরের পানিতে ডুবে প্রাণ হারিয়েছে পুলিশের এসআইয়ের ছেলে সাইফ হাসান। গতকাল শনিবার শিবপুর উপজেলা পরিষদের পুকুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। সে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। 

জানা গেছে, শিবপুর মডেল থানার এসআই আলমগীর সস্ত্রীক উপজেলা শহরে থেকে শিবপুর থানায় চাকরি করেন। তার কিশোর ছেলে সাইফ হাসান শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় লেখাপড়া করে। সাইফ হাসান প্রতিদিনের মত শনিবার দুপুরে বন্ধুদের সাথে শিবপুর উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে যায়। সবাই গোসল করে বাসায় চলে গেলেও সাইফ হাসান বাসায় ফিরেনি। সাইফ হাসানে বাসায় ফিরতে দেরী দেখে তার বাবা এসআই আলমগীর শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলামের বাসায় গিয়ে জানান, গোসল করতে আসা তার ছেলেকে খোঁজে পাওয়া যাচ্ছে না। সাথে সাথে ইউএনও শিবপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে উপজেলা পরিষদের পুকুর থেকে সাইফ হাসানকে মৃত অবস্থায় উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রের-মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ