Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৯ জানুয়ারি মোহামেডানের নির্বাচন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৯:০৩ পিএম

ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল প্রতীক্ষিত বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নির্বাচন আগামী ৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে। শনিবার মোহামেডানের পরিচালনা পর্ষদের ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের অন্তবর্তীকালীন সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন।

সর্বশেষ ২০১৩ সালে মোহামেডানের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। প্রতি দুই বছর পর ক্লাবের নির্বাচন হওয়ার বিধান থাকলেও নানা জটিলতায় তা হয়নি। বর্তমান পরিচালনা পর্ষদ সাত বছর ধরে ক্লাব পরিচালনা করে আসছে। গত ১৮ এপ্রিল মোহামেডানের এজিএম এবং নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রাণঘাতি করনোভাইরাসের কারণে নির্বাচন স্থগিত হয়।

সভাপতি ও ১৬ জন পরিচালক নিয়ে মোহামেডানের পরিচালনা পর্ষদ। শনিবারের ভার্চুয়াল সভায় ১৪ জন উপস্থিত ছিলেন। পরিচালক ও ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া, মাহবুবুল আনাম ও ফিরোজ কবীর এ সভায় অনুপস্থিত ছিলেন। সভায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পেশাদার লিগ কমিটিতে মোহামেডানের প্রতিনিধি হিসেবে ক্লাবের পরিচালক মোহাম্মদ মনজুর আলমকে মনোনীত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ