Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবহাটায় গৃহবধূর আত্মহত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে স্বামী ভাব করায় দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার সকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গ্রামে বাবার বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। তিনি গাজী নজরুল ইসলামের মেয়ে।

জানা যায়, প্রায় পাঁচ মাস আগে সদর উপজেলার ভোমরা গ্রামের আলমগীর হোসেনের সাথে বিয়ে হয় সাবিকুন্নাহারের। এর আগে আলমগীর তার প্রথম স্ত্রীকে তালাক দিয়ে ছিলেন। কিন্তু এই বিয়ের কিছুদিন যেতে না যেতেই আলমগীর আবারো তার প্রথম স্ত্রীর ওপর আসক্ত হয়ে পড়েন। লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে ভাব করেন। এমনকি তার সাথে পুনরায় ঘর সংসার করতে চান আলমগীর। এনিয়ে বেশ কিছুদিন সাবিকুন্নাহারের সাথে তার স্বামী আলমগীরের ঝগড়া চলে আসছিলো। সম্প্রতি সাবিকুন্নাহার তার বাবার বাড়ি বহেরায় চলে আসেন। এরই মধ্যে সাবিকুন্নহার পরিবারের সদস্যদের অগোচরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর-আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ