Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় গ্রেফতার ৭

শিশু আসিফ হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঢাকার আশুলিয়ার কলতাস‚তি এলাকায় সাত বছরের শিশু আসিফ খান হত্যাকান্ডের ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের ঘটনায় নিহত শিশুর বাবা জুয়েল রানা বাদী হয়ে মঙ্গলবার রাতে আশুলিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে। পরে পুলিশ রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- রফিকুল ইসলাম, সুজন, কামাল, আকবর, রমজান আলী, আব্দুর রহিম ও মজনু।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, নিহতের বাবা বাদী হয়ে ৭ জনের নাম এবং অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার এজাহার নামীয় আসামিদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।
প্রসঙ্গত নিখোঁজের দুই দিন পর মঙ্গলবার শিমুলিয়া ইউনিয়নের পূর্ব কলতাসুতি এলাকার একটি শ্রমিক কলোনির পাশ থেকে শিশু আসিফের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে স্থানীয় দিপারোজ স্কুলে দ্বিতীয় শ্রেণীতে লেখা-পড়া করতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার-৭

১৫ অক্টোবর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ