Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়া সফরে অনিশ্চিত ইশান্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

চোটে পড়ে এবার আইপিএল থেকে ছিটকে গেছেন দিল্লি ক্যাপিটেলসের পেসার ইশান্ত শর্মা। তবে তার চোটে সবচেয়ে চিন্তার ভাঁজ পড়েছে ভারতের জাতীয় দলের নির্বাচকদের। টেস্টে অপরিহার্য এই পেসারকে অস্ট্রেলিয়া সফরে পাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।
গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ ইশান্তের ছিটকে যাওয়ার খবর দেয়, ‘৭ অক্টোবর দুবাইতে অনুশীলনের সময় ইশান্ত শর্মা বাম পাঁজরে ব্যথা অনুভব করছিলেন। পরে খতিয়ে দেখা গেছে তিনি পেটের মাংস পেশির সমস্যায় ভুগছেন। এই চোটে দুর্ভাগ্যজনকভাবে তাকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়েছে।’
ডিসেম্বর-জানুয়ারিতে চার টেস্টের সিরিজ খেলতে অস্ট্রেলিয়া যাবে ভারত। করোনাভাইরাসের পরিস্থিতিতে এই সফরের জন্য বেশ আগেভাগেই দল চ‚ড়ান্ত করতে হবে ভারতকে। ইশান্ত অস্ট্রেলিয়া সফরে খেলতে পারবেন কিনা অনিশ্চয়তা তৈরি হওয়ায় তাই বিপাকে আছেন নির্বাচকরা। ৯৭ টেস্ট খেলা ইশান্ত কপিল দেবের পর দ্বিতীয় ভারতীয় পেসার হিসেবে ১০০ টেস্ট খেলার মাইলফলকের সামনে আছেন। সব কিছু ঠিক থাকলে এই সফরেই মাইলফলকে স্পর্শ করার কথা ছিল এই সময়ে ভারতের পেস আক্রমণের অন্যতম ভরসার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ