Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রশিদ খানের স্ত্রী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রীর নাম অনুষ্কা শর্মা! বিশ্বাস না হলে গুগলে সার্চ করে দেখুন। গুগল সেটাই দেখাচ্ছে। জনপ্রিয় এই সার্চ মেশিনে ‘রশিদ খান ওয়াইফ’ সার্চ করলেই ভেসে আসছে টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি অনুষ্কা শর্মার নাম। আর সেটা নিয়েই নেটদুনিয়ায় শুরু হয়েছে রসিকতা।
রশিদ খান, এই মুহ‚র্তে বিশ্বের অন্যতম সেরা স্পিনার। আপাতত আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে ব্যস্ত তিনি। দলকে টেনে প্লে-অফে তোলার দায়িত্ব তারই কাধে। তার সাথেই কি না জড়িয়ে গেল অনুষ্কা শর্মার নাম। তাও আবার গুগল সার্চে। কিন্তু কেন এমন হচ্ছে? আসলে, কিছুদিন আগে একসঙ্গে অনুষ্কা শর্মা এবং রশিদ খান সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিংয়ে উপরের সারিতে উঠে এসেছিলেন। বিষয়টি শুরু হয় রশিদ খানের এক মন্তব্যের জেরে। নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সমর্থকদের প্রশ্নের উত্তরে রশিদ খান জানান, যে তার প্রিয় বলিউড অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা এবং প্রীতি জিন্টা। তারপরই রশিদ এবং অনুষ্কাকে নিয়ে বহু ওয়েবসাইট খবর করে। এদের দুজনের নাম একসঙ্গে বহুবার গুগলে সার্চও করেন বহু মানুষ। সম্ভবত সেকারণেই, রশিদের স্ত্রীর নাম জানতে চাইলে ভুল করে অনুষ্কার নাম দেখাচ্ছে। আসলে কিন্তু রশিদ খান এখনও অবিবাহিত। তিনি শপথ নিয়েছেন আফগানিস্তানকে বিশ্বকাপ না জিতিয়ে বিয়ে করবেন না। সূত্র : হিন্দুস্থান টাইমস।



 

Show all comments
  • Shahadat Hossain ১৩ অক্টোবর, ২০২০, ৬:৫৯ এএম says : 0
    লজিকালি ব্যাপারটা এমন না। ব্যাপারটা যেমন ব্যাপারটা তেমন।যদি বলি বুঝবেন না, বললেও বুঝবেন না। তাই বলছিনা, বলার ইচ্ছা ছিল বাট বললে বুঝবেন কেমনে না বললেও ত বুঝবেন না তাই বলছি ব্যাপারটা এমন না।বুঝবেন কিন্তু বুঝবেন না, এভাবে বুঝালেও বুঝবেন না।তাই যেভাবেই বুঝাই না কেন মূল কথা হল আপনি বুঝবেন না। তাই আর বুঝাইলাম না।
    Total Reply(0) Reply
  • Md Afzal Hossain ১৩ অক্টোবর, ২০২০, ৭:০০ এএম says : 0
    আল্লাহ অস্তে এসব তামাশা নিউজ বাদ দিয়ে দেশের সঠিক নিউজ প্রচার করুন,
    Total Reply(0) Reply
  • রুবি আক্তার ১৩ অক্টোবর, ২০২০, ৭:০০ এএম says : 0
    তথ্যটা একেবারেই অবিশ্বাস করার নয়,কারণ মুরব্বিরা বলতেন "যাহা ঘটে তাহা সম্পর্কেই কিছু না কিছু রটে"
    Total Reply(0) Reply
  • Abul Bashor ১৩ অক্টোবর, ২০২০, ৭:০১ এএম says : 0
    কত বার বলছি বাবারা এই রকম নিউজ পোষ্ট করিও না আমি শ্বাস কষ্টের রোগী বেশি হাসতে পারি না।
    Total Reply(0) Reply
  • RaFi Islam ১৩ অক্টোবর, ২০২০, ৭:০১ এএম says : 0
    আরে এইদেশে এগুলো নিউজ করে লাভ কি মানুষ ভাত খাইতে ভাত পায় না আনুস্কার জামাই বিরাট কলি না রশিদ খান তাতে আমাদের কি এইসব দিয়ে কি আমরা পাঁচ টাকা পাবো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ