Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনাকে তোয়াক্কা না করে আবারও ট্রাম্পের নির্বাচনী সফর শুরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৭:৩৫ পিএম

করোনাকে তোয়াক্কা না করে এবং করোনার ভয়াবহতা অস্বীকার করে আবারও নির্বাচনী সফর শুরু করছেন ট্রাম্প।বিশেষজ্ঞরা বলছেন, মার্কিন প্রেসিডেন্ট আসলে একটি প্রপাগাণ্ডা মেশিন হিসেবে এসব সফরকে ব্যবহার করতে চান। তিনি দেখাতে চাচ্ছেন, তিনিই সঠিক, করোনা অতিমহামারী সামান্য সর্দিকাশির চেয়ে বেশি কিছু নয়। -সিএনএন, ফক্স
রোববার কোনও ধরনের প্রমাণ না দিয়ে ট্রাম্প দাবি করেছেন, তিনি সম্পূর্ণভাবে করোনা নেগেটিভ। সোমবার রাতে (বাংলাদেশ সময় মঙ্গলবার) তিনি ফ্লোরিডায় অসুস্থ হবার পর প্রথম জনসভা করবেন। বিশেষজ্ঞরা আরেকটি অতি সংক্রামক অনুষ্ঠানের শঙ্কা করতে ইতোমধ্যেই শুরু করেছেন। ফক্স টিভির সানডে মর্নিং ফিচার অনুষ্ঠানে ট্রাম্প বলেন, আমি এখন রোগ প্রতিরোধ ক্ষমতা সম্পন্ন আমি এখন লড়াইয়ের জন্য প্রস্তুত। তিনি এই অনুষ্ঠানে দাবি করেন, তিনি খুব ভালো মানুষ তাই তার কাছ থেকে ফ্লোরিডার অনুষ্ঠানে ভাইরাস ছড়াবে না। শুধু ফ্লোরিডাই নয়, চলতি সপ্তাহেই পেনসেলভিনিয়া, আইওয়া এবং নর্থ ক্যারোলিনাতে নির্বাচনী সমাবেশ করার কথা রয়েছে ট্রাম্পের। তিনি বলছেন কোভিড-১৯ তার কোনও ক্ষতিই করতে পারেনি। সুতরাং এই সভাগুলো বাতিলের কোনও কারণই নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ