Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা উত্তরের মেয়র আতিক করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৫ পিএম | আপডেট : ১২:৫৫ পিএম, ১২ অক্টোবর, ২০২০

এবার করোনাভাইরাস হানা ঢাকা উত্তর সিটি করপোরেশনে। আক্রান্ত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম ও তার স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম। এ ছাড়া তার সহকারী ব্যক্তিগত সচিব রিশাদ মোরশেদও করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার ডিএনসিসি’র জনসংযোগ শাখা থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, গতকাল রোববার মেয়র আতিকুল ইসলামের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে তিনি দ্রুত তার ও তার স্ত্রীর করোনা পরীক্ষা করান। এ সময় ডিএনসিসি’র আরও কয়েকজন কর্মকর্তারও করোনা পরীক্ষা করানো হয়। গতকাল রোববার পাওয়া ফলাফলে মেয়র আতিক ও তার স্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাদের মেয়ে বুশরা আফরিন সুস্থ আছেন বলে জানা গেছে।

করোনা উপসর্গ দেখা দেওয়ার পর থেকেই হোম কোয়ারেন্টিনে আছেন মেয়র আতিক ও তার পরিবার। ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাসিন্দাসহ দেশবাসীর কাছে করোনা থেকে সুস্থ হতে দোয়া চেয়েছেন আতিকুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ