Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাউজানে ইনকিলাব সংবাদদাতাকে সম্মাননা প্রদান

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

রাউজান প্রেসক্লাবের অভিষেক ও করোনা যোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

গত ৮ অক্টোবর রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্মসাধারণ সম্পাদক মহসীন কাজী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি তৈয়ব চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সভাপতি প্রদিপ শীল। কোরআন তেলওয়াত করেন কামাল হাবিবী।
উপস্থিত ছিলেন সাবেক প্রেসক্লাব সভাপতি মীর আসলাম, জাহেদুল আলম, মোরশেদ হোসেন চৌধুরী, সাংবাদিক সাহেদুর রহমান মোরশেদ, এস এম ইউছুফ উদ্দিন, নেজাম উদ্দিন রানা, এম রমজান আলী, কামাল উদ্দিন হাবিবী প্রমুখ।
সভায় করোনাকালীন রাউজানে সর্বোত্তম মানবিক ভূমিকা রাখায় দৈনিক ইনকিলাবের রাউজান উপজেলা সংবাদদাতা মাওলানা এম বেলাল উদ্দিনকে সম্মামনা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব-সংবাদদাতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ