Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সারার ওপর হামলাকারীকে গ্রেফতারের দাবি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

ঝালকাঠিতে স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত নাছরিন আক্তার সারার ওপর হামলা নির্যাতন ও সহিংসার প্রতিবাদে মানববন্ধন করেছে নারী পক্ষ। গতকাল রোববার সকাল ১১টায় ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। এতে একাত্মতা প্রকাশ করে অংশ নেন বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তব্য রাখেন, তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্মের রাফিউল ইসলাম অনিক, ছাব্বির আহম্মেদ, হেপী আক্তার ও খান জাহান রিমন। বক্তারা ঝালকাঠিতে স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত কলেজছাত্রী নাছরিন আক্তার সারার ওপর হামলাকারীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

জানা যায়, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় যুবায়ের আদনান নামে এক যুবক ক্ষিপ্ত হয়ে গত ২ অক্টোবর দুপরে শহরের ফকিরবাড়ি সড়কে বড় বোন আখিনুরের ভাড়া করা বাসায় ঢুকে সারার ওপর হামলা চালায়। মারধরের একপর্যায়ে সারা জ্ঞান হারিয়ে ফেললে আদনান পালিয়ে যায়। খবর পেয়ে বড়বোন ও প্রতিবেশীরা সারাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর থানায় নিয়ে আসে। সেখান থেকে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে ওই দিন রাতেই ঝালকাঠি থানায় সারা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার ১০ দিন পার হলেও পুলিশ আসামিকে গ্রেফতার করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতারের-দাবি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ