Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌনাঙ্গ কর্তনে পাল্টাপাল্টি মামলা

একটি তদন্তে সিআইডি

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

চরফ্যাশন উপজেলার রসুলপুর ৪নং ওয়ার্ডের ভাষানচর আবাসনে গৃহবধূ কর্তৃক ব্লেড দিয়ে পুরুষের যৌনাঙ্গ কর্তনের ঘটনায় পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। সর্বশেষ আজম আলী সর্দার বাদী হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট কোর্টে এম.পি ১৬৫/২০ নিরাপত্তা চেয়ে মামলা দায়ের করেছেন। এই ঘটনা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।
গতকাল শনিবার দুপুর ১২টায় সরেজমিনে গেলে, আজম আলী সর্দারের ছেলে নঈমের যৌনাঙ্গ কর্তনের বিষয় সম্পর্কে নঈমের ভাই ইলিয়াছ বলেন, ঘটনাটি ছিল স্থানীয় জনপ্রতিনিধি নির্বাচনী দ্বন্দ। রসুলপুর ইউপি‘র সদস্য হিসেবে আসন্ন নির্বাচনে অংশ গ্রহণের ঘোষণা দিয়েছেন আমার ভাই নঈম। এই ঘোষণাকে কেন্দ্র করে প্রতিপক্ষ মহিউদ্দিন গং ষড়যন্ত্রের জাল বুনে। গত ২৭ সেপ্টেম্বর রাতে ভাষানচরের গৃহবধূকে দিয়ে মহিউদ্দিন, বাবুল ও ইউছুফ গং আমার ভাই নঈমের বুকের ওপর বসে লিঙ্গ কর্তন করে গৃহবধূকে দিয়ে শশীভূষণ থানায় মামলা করে। আমার পিতাও মূল রহস্য উদঘাটনে চরফ্যাশন আদালতে মামলা করেছেন।
বাদী আজম আলী সর্দার বলেন, মামলাটি আদালত তদন্তের জন্যে সিআইডিতে দিয়েছে। মামলা করে মহিউদ্দিন, বাবুল ও ইউসুফ গং আমাকে ও আমার পরিবারকে হুমকি-ধামকি দিয়ে বেড়াচ্ছেন। ফলে জীবনের নিরাপত্তা চেয়ে গত ৬ অক্টোবর চরফ্যাশন নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে এম.পি ১৬৫/২০ মামলা দায়ের করি। গৃহবধূ বলেন, গভীর রাতে ধর্ষণের উদ্দেশ্যে ঘরে ঢুকে আমার মুখ চেপে ধরে নঈম। আমি ধর্ষণ থেকে বাঁচতে ব্লেড দিয়ে তার লিঙ্গ কর্তন করেছি। শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, লিঙ্গ কর্তনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামি আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌনাঙ্গ-কর্তন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ