Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খনিশ্রমিকের সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

ঠিকাদার প্রতিষ্ঠান জার্মানিয়া-ট্রেস্ট কনসোর্টিয়ামের সমাজ কল্যাণ সংস্থা জিটিসি চ্যারিটি হোম কার্যালয়ে গত শুক্রবার বিকেলে পাথরখনির শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়ণরত সন্তানদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান করে। 

মধ্যপাড়া পাথরখনি শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়ণরত সন্তানদের মধ্য হতে শিক্ষা উপবৃত্তির জন্য ৫২ জন শিক্ষার্থীর মাঝে উপবৃত্তির অর্থ প্রদান করা হয়। উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে এ অর্থ তুলে দেন জিটিসির নির্বাহী পরিচালক মো. জাবেদ সিদ্দিকী। পরে নন এমপিওভুক্ত মধ্যপাড়া মহাবিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের জন্য অক্টোবর মাসের জন্য কলেজ প্রিন্সিপালের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন জিটিসির নির্বাহী পরিচালক।
মধ্যপাড়া পাথরখনির এলাকাবাসীদের জন্য উক্ত চ্যারিটি হোম থেকে সপ্তাহে ৫ দিন বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দেয়া হবে।
এ সময় উপস্থিত ছিলেন, জিটিসির চিফ অব সিকিউরিটি অ্যান্ড ওয়েল ফেয়ার, হরিরামপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. শাহাবুদ্দিন শাহ, জিটিসির উপ-মহাব্যবস্থাপক মুস্তাক আহম্মেদ খাঁন, এ জে এম আব্দুল ওয়াহেদ, মো. জাহিদ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খনিশ্রমিক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ