Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে ইউপির সদস্য নির্বাচনে জমে উঠেছে প্রচারণা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:৪৮ পিএম | আপডেট : ১২:৪৯ পিএম, ৮ অক্টোবর, ২০২০

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের (নিজামখাঁ) সাধারণ সদস্য পদে উপ নির্বাচনে জমে উঠেছে প্রচারণা। গুড়ি-গুড়ি ও ভারী বর্ষন উপেক্ষা করে প্রার্থীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা সবাই খুব ভাল মানুষ হিসেবে ভোটারদের কাছে প্রকাশ করছেন। ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের আর মাত্র বাকী আছে ৫/৬ মাস। তাই এ উপ নির্বাচনে বিজয়ী হতে পারলে পরবর্তী সাধারণ নির্বাচনেও বিজয়ের সম্ভাবনা বেশী থাকায় প্রার্থীরা মাঠে নেমেছেন কোমর বেঁধে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের কাছে দোয়া ও ভোট চাচ্ছেন তারা। প্রার্থীদের স্ত্রী, ছেলে ও মেয়েরাও নেমেছেন ভোটের মাঠে। ইতোমধ্যেই স্ব-স্ব প্রতীক নিয়ে প্রার্থীরা মোটর সাইকেলের শো-ডাউন করেছেন। তবে ভ্যানগাড়ী প্রতীকের প্রার্থী ভ্যানগাড়ী দিয়েই করেছেন শো-ডাউন। কিন্তু অনেক ভোটারের মাঝে কোন সাড়া নেই। ঘোষিত তফশীল অনুসারে মনোনয়ন পত্র দাখিলের পর যাচাই-বাছাইয়ে ৬ প্রার্থীর সবার মনোনয়ন বৈধ হলে গত ৪ অক্টোবর প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ ৬ প্রার্থী হচ্ছেন আব্দুর রসিদ (মোরগ), মোঃ আতাউর রহমান (আপেল), মোঃ মাহতাব উদ্দিন বসুনিয়া (ফুটবল), মোঃ রাজু মিয়া (তালা), মোঃ সহিদুর রহমান বসুনিয়া (ভ্যানগাড়ী) ও শচীন্দ্র নাথ বর্মন (টিউবওয়েল)। এদের মধ্যে সাবেক ইউপি সদস্য আতাউর রহমান ছাড়া বাকী সবাই নতুন প্রার্থী। অসুস্থতাজনিত কারণে ওয়ার্ড সদস্য মোজাফ্ফর রহমান বসুনিয়ার মৃত্যু হলে সাধারণ সদস্য পদটি শুন্য হয়। আগামী ২০ অক্টোবর সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৩৩২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ