Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোলাই মদসহ মাদক বিক্রেতা আটক

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০ লিটার চোলাই মদসহ আলী আকবর নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে উপজেলার কর্নগোপ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলী আকবর উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকার আব্দুল গফুর মিয়ার ছেলে। রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহিদুল ইসলাম জানান, আলী আকবর দীর্ঘদিন ধরে মাছিমপুরসহ উপজেলার বিভিন্ন স্থানে পাইকারী খুচরা ইয়াবা, মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছে। শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কর্নগোপ এলাকার বাবুলের দোকানের সামনে থেকে ২০ লিটার চোলাই মদসহ আলী আকবরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
গরুসহ চোর আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় সাইদুল ইসলাম (২৬) নামে এক চোরকে গরুসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার তারাব পৌরসভার কর্নগোপ এলাকা থেকে ওই গরু চোরকে আটক করা হয়। আটককৃত সাইদুল ইসলাম নেত্রকোনা জেলার ওয়াইনপাড়া এলাকার মৃত মিছির মিস্ত্রির ছেলে। রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল-আমিন মিয়াজী জানান, সাইদুল ইসলাম উপজেলার কর্নগোপ এলাকা থেকে একটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিল। গরুটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণের সহযোগিতায় গরুসহ সাইদুল ইসলামকে আটক করা হয়। পরে জনগণ চোরকে আটকে রেখে পুলিশের কাছে সোপর্দ করে। গরুটির মালিক সম্পর্কে এখনো কোন কিছু জানা যায়নি। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোলাই মদসহ মাদক বিক্রেতা আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ