Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনা আক্রান্ত ২৮ জন, মৃত্যু ১

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ৫:৩৫ পিএম

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ১৪৩ জন রোগী সুস্থ হয়েছেন। একই সময়ে বিভাগে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন আরও ২৮ জন। এছাড়া বিভাগে এ ২৪ ঘন্টায় কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১জনের ।

বুধবার (৭ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী, বিভাগে নতুন শনাক্ত ২৮ জন রোগীর মধ্যে সিলেট ২১ ও মৌলভীবাজারের ২, হবিগঞ্জ ১ ও সুনামগঞ্জে ৪ জন। একই সময়ে সুস্থ হওয়া ১৪৩ জনের মধ্যে সর্বাধিক সিলেটে ৬১, সুনামগঞ্জে ২৪ হবিগঞ্জে ৫৮ জন। বুধবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা সনাক্ত রোগীর সংখ্যা ১২ হাজার ৮৩১ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৬ হাজার ৯৮৪, সুনামগঞ্জে ২হাজার ৩৬০, হবিগঞ্জে ১ হাজার ৭৬৫ ও মৌলভীবাজারে ১ হাজার ৭২২ জন।
বিভাগে বর্তমানে ৬০ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১০ হাজার ৯৪৪ জন করোনা রোগী। এছাড়া মৃত্যুবরণ করেছেন ২২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ