Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে সাত দালালের কারাদন্ড

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বরিশাল মহানগরীতে গ্রাম থেকে আসা নিরীহ অসুস্থ মানুষকে নানা প্রলোভন দেখিয়ে নির্দিষ্ট ডায়াগনস্টিক ল্যাবে নিয়ে প্রতারণার জাল বিস্তার করেছে প্রতারক চক্র। বরিশাল নগরীতে এমন দালালের সংখ্যা অগণিত। গতকাল মহানগর গোয়েন্দ পুলিশ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দালাল বিরোধী অভিযানে ৯ জনকে আটক করা হলেও দুইজনকে ছেড়ে দেয়া হয়েছে। বাকি ৭ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত ৭ জনের মধ্যে ৫ জনকে ৩০ দিন মেয়াদে কারাদন্ড ও দু’জনকে ৭ দিন মেয়াদে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা।

দন্ডপ্রাপ্তরা হচ্ছে- ঝালকাঠির রাজাপুর উপজেলার মিরাজ হাওলাদারের স্ত্রী আসমা, নগরীর হিজলতলা এলাকার মোসলেম হাওলাদারে মেয়ে তানজিলা, বরগুনার ইসলামপুর গ্রামের মহব্বত আলীর ছেলে বাবুল, নগরীর আমতলা এলাকার মৃত. নূরুল হকের ছেলে সালাউদ্দীন নাদিম, তাজকাঠি এলাকার জয়নাল আবেদীনের ছেলে মনিরুল ইসলাম, ঝালকাঠি জেলার বিশাইন খান গ্রামের মিরাজুল ইসলামের স্ত্রী সনিয়া ও একই জেলার সিদ্ধকাঠী গ্রামের ইয়াকুব আলীর ছেলে জহিরুল হক খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দালাল-কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ