Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতন : প্রধান আসামি বাদল ও দেলোয়ার গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১০:৩৯ এএম

ঢাকায় পালিয়ে এসেও নিজেকে রক্ষা করতে পারেনি নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার মামলার প্রধান আসামি বাদল। বাদলকে ঢাকায় গ্রেপ্তার করে র‌্যাব।গতকাল রাতে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে এ ঘটনায় মোট চারজনকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনী।

এর মধ্যে এক আসামিকে রোববার বিকেল ৪টায় এবং অপর আসামিকে রাত ১১টায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে গ্রেফতার করে পুলিশ।

বাদল ও দেলোয়ার ছাড়া গ্রেফতারকৃতরা হল- একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃষ্ণপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৪১)।



 

Show all comments
  • saif ৫ অক্টোবর, ২০২০, ১২:০৬ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ, পুলিশ ও র‍্যাব সদশ্যদেরকে তাদের এই আন্তরিকতার জন্যে অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা, এখন কেবল শাস্থি নিশ্চিত করা আশা করছি মহামন্য আদালত সেটা নিশ্চিত করবেন। কেবল লোক দেখানো নয় প্রকৃত শাস্থিই নিশ্চিত হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ