Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাইব্রিড নেতাদের থেকে সাবধান

ভিডিও কনফারেন্সে আবদুল মতিন খসরু

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

আ.লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আবদুল মতিন খসরু এমপি বলেছেন, আ.লীগ একটি প্রাচীন সংগঠন। আ.লীগের সুনাম অক্ষুণ্ণরাখতে অনুপ্রবেশকারী হাইব্রিড নেতাদের চিহ্নিত করতে হবে। 

দলের বৃহত্তর স্বার্থে তাদের কাছ থেকে সাবধান থাকতে হবে। গত শনিবার বুড়িচং উপজেলার নিমসার বাজারে বঙ্গবন্ধু পরিষদ নিমসার শাখার উদ্যোগে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
আ.লীগ নেতা আলহাজ আ. খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. গোলাম ফারুক, সাবেক ইউপি চেয়ারম্যান আবদুস ছালাম, মোকাম ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক অরুন কুমার পাল, সাবেক সাধারণ সম্পাদক মো. সুলতান, বুড়িচং উপজেলা আ.লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক অ্যাড. নুরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. সাহেব আলী, কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের সাবেক যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম, আ.লীগ নেতা মো. হারেজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইব্রিড-নেতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ