Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাম্পকে হাসপাতালে নেওয়ার পর বাবার সুস্থতা কামনা করেছেন মেয়ে ইভাঙ্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৮:৫৬ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছেন। তাঁর দ্রুত সুস্থতা চেয়ে স্থানীয় সময় গতকাল শুক্রবার রাতে টুইট করেছেন মেয়ে ইভাঙ্কা ও ছেলে এরিক। ট্রাম্পকে হাসপাতালে নেওয়ার পর বাবার সুস্থতা কামনা করেছেন মেয়ে ইভাঙ্কা। -বিবিসি

হোয়াইট হাউসের পক্ষ থেকে বলা হচ্ছে, কোভিড–১৯ সংক্রমিত হওয়ায় কয়েকদিন হাসপাতালে কাটাতে হবে প্রেসিডেন্ট ট্রাম্পকে। তাঁর চিকিৎসায় পরীক্ষামূলক ওষুধ ব্যবহার করছেন চিকিৎসকেরা। করোনায় সংক্রমিত হয়েছেন ফার্স্টলেডি মেলানিয়াও। তবে তাঁর উপসর্গ মৃদু। এক টুইটে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। ইভাঙ্কা টুইটে জানান, বাবা তুমি যোদ্ধা এবং একে পরাস্ত করবে। আমি তোমাকে ভালোবাসি বাবা। টুইটে একটি ভিডিও বার্তাও জুড়ে দিয়েছেন ইভাঙ্কা। ওই ভিডিও বার্তাটি হাসপাতালে যাওয়ার আগে রেকর্ড করেন ট্রাম্প। ইভাঙ্কার মতোই তাঁর ভাই এরিক ট্রাম্প এক শব্দের টুইট করেছেন। ওই টুইটটিতে তাঁর বাবাকে ‘যোদ্ধা’ বলে অভিহিত করেছেন এরিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ