Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৫:৩০ পিএম

মীরসরাইয়ে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। ওই ব্যক্তির আনুমানিক বয়স ২২ বছর। শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা আড়াইটায় সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় ওমেরা গ্যাস কারখানা এলাকার একটি পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। লাশের গলা আংশিক কাটা রয়েছে।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, শনিবার বেলা ২ টায় জোরারগঞ্জ থানাধীন সোনাপাহাড় এলাকায় একটি পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের গলা আংশিক কাটা ছিল। ধারণা করা হচ্ছে কে মেরে লাশটি ওই স্থানে ফেলে গেছে। ওই যুবকের পরনে জিন্সের প্যান্ট ও লাল রংয়ের ফুলহাতা শার্ট রয়েছে। উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ