Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত ট্রাম্প, যা বললেন কিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৩:০৬ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এক বার্তা পাঠিয়েছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। কোরিয়ান কেন্দ্রীয় সংবাদ সংস্থা (কেসিএনএ) বলছে, ট্রাম্প ও ফাস্টলেডি মেলানিয়ার প্রতি সহানুভূতি জানিয়েছেন তিনি। কিমের আন্তরিক প্রত্যাশা, মার্কিন প্রেসিডেন্ট দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তারা নিশ্চিতভাবে করোনাকে জায় করবেন। তিনি তাদের উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক ভিডিওবার্তায় বলেন, আমি খুবই ভালো বোধ করছি। করোনা আক্রান্ত হওয়ার পর শুক্রবার তিনি প্রথমবারে মতো কোনো বার্তা দিলেন। তিনি বলেন, ব্যাপক সমর্থন দেয়ায় সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই।

টুইটারে পোস্ট করা সংক্ষিপ্ত ভিডিওবার্তায় তিনি বললেন, আমি ওয়াল্টার রিড হাসপাতালে যাচ্ছি। আমি মনে করি, আমি সুস্থ বোধ করছি। কিন্তু সবকিছু ভালোভাবে চলছে, আমরা এমনটাই নিশ্চিত হতে যাচ্ছি। মেলানিয়াও সুস্থ বোধ করছেন বলে জানান যুক্তরাষ্ট্রের এই রিপাবলিকান প্রেসিডেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ