Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ৭৭ লাখ টাকা মূল্যের ইয়াবার বিশাল চালান উদ্ধার

সাংবাদিক সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপারের তথ্য

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : মাদকের ট্রানজিট ক্যাম্প হিসেবে পরিচিত নরসিংদীতে ২৫ সহস্রাধিক পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাত ৮টায় নরসিংদী ডিবি পুলিশ নরসিংদীর ড্রিম হলিডে পার্কের সামনে অভিযান চালিয়ে এ ট্যাবলেট উদ্ধার করেছে। গ্রেফতার করেছে শরিফ ৩০ নামে এক মাদক ক্যারিয়ারকে। নরসিংদীতে সর্বনাশা মাদক ইয়াবা ট্যাবলেটের এটা সবচেয়ে বৃহৎ চালান বলে জানা গেছে। যার মূল্য ৭৭ লাখ টাকা । ইতোপূর্বে নরসিংদীতে ইয়াবা ট্যাবলেটের এত বড় চালান ধরার কথা জানা যায়নি।
গতকাল দুপুরে নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) তার সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য প্রকাশ করেছেন।
পুলিশ জানিয়েছে, নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মুকুমদী গাজীপুরা গ্রামের মোঃ তাহের আলীর পুত্র শরীফ দীর্ঘদিন যাবৎ একটি সংঘবদ্ধ ইয়াবা ব্যবসায়ী চক্রের ক্যারিয়ার হিসেবে বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছিল। সে প্রায়ই ড্রিম হলিডে পার্ক এলাকায় এসে ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করতো।
এ খবর গোয়েন্দা পুলিশের কাছে  পৌঁছলে গত বুধবার রাতে এসআই আব্দুল গাফ্ফারের নেতৃত্বে একদল পুলিশ ড্রিম হলিডে পার্ক এলাকায় পূর্ব থেকে ওৎ পেতে বসে থাকে। রাত ৮টার দিকে শরিফ ২৫ হাজার ৬৩০ পিস ট্যাবলেট ভর্তি করে একটি ব্যাগ নিয়ে পার্ক এলাকায় প্রবেশ করে। সাথে সাথেই গোয়েন্দা পুলিশ তাকে চারদিক থেকে অবরোধ করে তার সাথে থাকা ব্যাগটিতে তল্লাশি চালায়। তারা ব্যাগের ভেতর থেকে ৭৭ লাখ টাকা মূল্যের ট্যাবলেটগুলো উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে ৭৭ লাখ টাকা মূল্যের ইয়াবার বিশাল চালান উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ