Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা সফর করলেন টেলিনর গ্রুপ সিইও সিগভে ব্রেক্কে

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :  টেলিনরের গ্রুপ সিইও (প্রধান নির্বাহী) সিগভে ব্রেক্কে সম্প্রতি ঢাকা সফরে এসেছিলেন। তিনি গত ৮ আগস্ট এক সংক্ষিপ্ত সফরে ঢাকায় আসেন। টেলিনর গ্রুপ সিইও বসুন্ধরায় অবস্থিত গ্রামীণফোনের সদর দপ্তর জিপিহাউজে বেশ কিছু অভ্যন্তরীণ সভায় অংশ নেন। তিনি জিপিহাউজে স্থাপিত নতুন উদ্ভাবন কেন্দ্র পরিদর্শন করেন এবং গ্রামীণফোন কর্মীদের টাউনহল মিটিং-এ অংশ নেন। টাউনহলে বক্তব্য রাখতে গিয়ে ব্রেক্কে গ্রামীণফোন এবং বাংলাদেশের প্রতি টেলিনরের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।
বাংলাদেশে গ্রামীণফোনের ডিজিটাল আকাক্সক্ষা বাস্তবায়নে নেটওয়ার্কের ভূমিকার উপর তিনি বিশেষ গুরুত্ব প্রদান করেন। তিনি বলেন, ডিজিটাইজেশন টেলিনর গ্রুপ যেসব দেশে ব্যবসা করে তার সব মানুষ এবং প্রতিষ্ঠানকে ছুয়ে যাবে এবং গ্রামীণফোনের মত বড় প্রতিষ্ঠানগুলো ডিজিটাল উদ্ভাবন এবং উদ্যোক্তাদের জন্য সহায়ক হতে পারে। তিনি আরো বলেন, বাংলাদেশে স্টার্টআপ ইকো সিস্টেমকে সবল করতে গ্রামীণফোন উদ্ভাবন ও নতুন নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরিতে স্বক্রিয় ভূমিকা রাখার মাধ্যমে সবার থেকে এগিয়ে আছে। উদ্ভাবনী প্রচেষ্টার অংশ হিসেবে টেলিনর সিইও গ্রামীণফোনের নতুন ডিজিটাল সেলফকেয়ার চ্যানেল মাইজিপি উদ্বোধন করেন যা গ্রাহকদের জন্য তাদের মোবাইল ফোন ব্যবহার আরো সহজ করে তুলবে। গ্রামীণফোনের সিইও রাজীব শেঠি এবং পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যগণ টাউন হলে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা সফর করলেন টেলিনর গ্রুপ সিইও সিগভে ব্রেক্কে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ