Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শাবির এক শিক্ষককে সিলেট ছাড়ার হুমকি শিক্ষার্থীর

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের এক শিক্ষককে সিলেট ছাড়ার হুমকি দিয়েছে একই বিভাগের এক শিক্ষার্থী। গত মঙ্গলবার বিকেল ৫টায় ক্লাস শেষে ওই শিক্ষকের রুমে গিয়ে এই হুমকি দেয় শিক্ষার্থী জাহাঙ্গির আলম নোমান। ওই শিক্ষকের নাম মাজহারুল হাসান মজুমদার।
জানা যায়, গত মঙ্গলবার বিকেলের ক্লাসে বিগত ৪টি ক্লাসে উপস্থিত না থেকেও হাজিরা খাতায় নোমান স্বাক্ষর করে। পরে হাজিরা শেষে বিষয়টি ওই শিক্ষকের নজরে আসলে তিনি তার কাছে জানতে চান। সে স্বীকার করলে শিক্ষক তাকে ক্লাস রুম থেকে বের হয়ে যেতে বললে পরষ্পর বাকবিত-ায় জড়ায়। ক্লাস শেষে নোমান ওই শিক্ষকের রুমে গিয়ে তাকে অশালীন মন্তব্য করে সিলেট থেকে তাড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
এ বিষয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মাজহার বলেন, একজন শিক্ষক হিসেবে ছাত্রের কাছ থেকে এ ধরনের ব্যবহার কখনোই কাম্য নয়। আমি বিষয়টি বিভাগীয় প্রধান ও প্রক্টরকে অবহিত করেছি। এছাড়া তিনি লিখিত অভিযোগ দেওয়ার কথা বলেন।
এদিকে নোমান উল্টো ওই শিক্ষকের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বলেন, ক্লাসরুম থেকে বের করে দেওয়ায় আমি স্যারের রুমে গেছি। পায়ে ধরে মাফ চাইতে গেলে তিনি আমাকে লাথি মেরে ফেলে দেন। এর প্রেক্ষিতে আমি সিলেট থেকে তাড়ানোর হুমকি দিই।
এ ঘটনায় বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছেন বলে জানান।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবির এক শিক্ষককে সিলেট ছাড়ার হুমকি শিক্ষার্থীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ